যে নামে পার্টি হারিয়ে যাবে বলে মনে করেন মোহাম্মদ নাসিম

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উদ্দেশ্যে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে আসুন, খেলা হবে মাঠে। নির্বাচনে না এলে বিএনপি নামে পার্টি হারিয়ে যাবে।

শনিবার বিকেল ৫টার মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ী উপজেলার রংমেহের স্কুল মাঠে ৪৭তম বিজয় দিবস ও বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, সংগ্রাম করে এ দেশ স্বাধীন করেছি। দেশটাকে ২১ বছর মোস্তাক, জিয়া এরশাদ, খালেদা পরিচালনা করেছিল। দেশটাকে অন্ধকার করে রেখেছিল। বাংলাদেশ আবার যদি ভুল সিদ্ধান্ত নেয় তাহলে আবার সন্ত্রাস ও জঙ্গি রাষ্ট্রে পরিণত হবে। জনগণকেই সিদ্ধান্ত নিতে হবে আগামী জাতীয় সংসদ নির্বাচনে কাকে ভোট দিয়ে জয় যুক্ত করবেন।

টঙ্গিবাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি জগলুল হালদার ভুতুর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ মহিউদ্দিন, মুন্সীগঞ্জ-২ আসনের সংসদ সদস্য সাগুফতা ইয়াসমিন এমিলি, কণ্ঠশিল্পী মমতাজ বেগম এমপি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লুৎফর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সোহানা তাহমিনা, টঙ্গিবাড়ী উপজেলার চেয়ারম্যান ইঞ্জিনিয়ার কাজী ওয়াহিদ, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক হাফিজ আল আসাদ বারেক প্রমুখ।

বাংলাদেশ এখন তৃতীয় বিশ্বের উন্নয়নের রোল মডেল

খুলনা জেলার বিভিন্ন সরকারি দফতরের উন্নয়ন কর্মকাণ্ড ও সেবাসমূহ প্রদর্শনীর মাধ্যমে শেষ হল তিন দিনব্যাপী উন্নয়ন মেলা। খুলনা সার্কিট হাউস মাঠে এ মেলার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব ড. মো. মোজাম্মেল হক খান।

প্রধান অতিথি তার বক্তৃতায় বলেন, বাংলাদেশ এখন তৃতীয় বিশ্বের উন্নয়নের রোল মডেল। এক সময় যারা বাংলাদেশকে তলাবিহীন ঝুড়ি বলে তুচ্ছ তাচ্ছিল্য করত, তারাই এখন বাংলাদেশেকে উদীয়মান অর্থনীতির দেশ হিসেবে স্বীকৃতি দিচ্ছে।

প্রধান অতিথি আরও বলেন, আমি নিশ্চিত করে বলতে পারি যদি আমরা প্রত্যেকে নিজ নিজ দায়িত্ব সঠিকভাবে পালন করি এবং দুর্নীতি না করি, তবে বাংলাদেশের অগ্রযাত্রাকে কেউ থামিয়ে রাখতে পারবে না।

সমাপনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন ভূমি আপিল বোর্ডের চেয়ারম্যান মো. আবদুল হান্নান এবং বিভাগীয় কমিশনার লোকমান হোসেন মিয়া। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মো. আমিন উল আহসান।

পরে প্রধান অতিথি মেলায় অংশগ্রহণকারী সেরা দশটি স্টলের মধ্যে ক্রেস্ট এবং সনদপত্র বিতরণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *