/পাঙ্গাস মাছ কেড়ে নিল দুই সহোদরের প্রাণ!

পাঙ্গাস মাছ কেড়ে নিল দুই সহোদরের প্রাণ!

গাজীপুরের দক্ষিণ সালনা এলাকায় ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার হাফানিয়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে সহোদর দুই ভাই হুমায়ুন (৭) ও শাকিলের (১০ মাস) রহস্যজনক মৃত্যু হয়েছে!

মঙ্গলবার সকালে শাকিল গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে এবং হুমায়ুন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যায়।

রফিকুল ইসলাম গাজীপুরে রহিম উদ্দিনের বাড়িতে ভাড়া থেকে রাজমিস্ত্রির কাজ করতেন।

নিহতের মামা মোঃ শাহজাহান জানান, মঙ্গলবার সকালে তারা পাঙ্গাস মাছ দিয়ে ভাত খান। এরপর শাকিল ঘুমিরেয় পড়ে। ঘুম ভাঙ্গার পর হঠাৎ করে তার ভাগিনা শাকিল বমি করতে করতে গুরুতর অসুস্থ হয়ে পড়ে। তোকে দ্রুত গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতারে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তার মরদেহ নিয়ে বাড়া বাড়িতে গিয়ে দেখতে পান হুমায়ুন এবং ভাগ্নি রুবিনা অসুস্থ হেয পড়েছে। এসময় তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে হুমায়ুন মারা যায়। রুবিনাকে ঐ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জয়দেবপুর থানা পুলিশের ওসি মোঃ আমিনুল ইসলাম জানান, ‘খবর পেয়ে মঙ্গলবার সন্ধ্যায় পুলিশ দক্ষিণ সালনা এলাকা থেকে নিহত শিশু শাকিলের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্দের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেলে কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হয়।’

শিশুরা পাঙ্গাস মাছ খেয়ে না অন্য কোনো কারণে মারা গেছে তা তদন্ত কের দেখা হচ্ছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর শিশুদের মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে বলেও জানান তিনি।